আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে শিশুর আঙ্গুল কাটার অভিযোগ

নারায়নগঞ্জের আড়াইহাজারে মাহফুজ মিয়া (১২) নামে এক শিশুর হাতের আঙ্গুল কাটার ঘটনায়  বুধবার থানায় অভিযোগ দায়ের করেছে শিশুর বাবা মনু মিয়া। ঘটনাটি ঘটেছে গত রোববার (২৯ মার্চ) সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা পুর্ব পাড়া গ্রামে। থানার অভিযোগের বিত্তিতে জানা যায়, ওই দিন সকালে পুরিন্দা হাইটেক্স মিলের সামনে মাহফুজ খেলা করার সময় পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের হাবিল ও তার স্ত্রী মোর্শেদা শিশুটিকে মারধর করে। মারধর করার এক পর্যায়ে মোশের্দা শিশুটির বাম হাতের আঙ্গুলে সুতা পেচিয়ে হেচকা টান দেয়। সে সময় তার হাত থেকে একটি আঙ্গুল কেটে যায় । পরে স্বজনরা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।
ঘটনার তিনদিন পর  বুধবার (১ এপ্রিল) মাহফুজের বাবা মনু মিয়া ছেলের বিচ্ছিন্ন আঙ্গুলটি কালো ব্যাগে করে নিয়ে থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যপারে থানার ওসি মোঃ নজরুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন। তিনি বলেন , বুধবার বিকালে একটি অভিযোগ পেয়েছি। শিশুটির আঙ্গুল বিচ্ছিন্ন নয় আঙ্গুল কেটে গেছে।  অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ